January 23, 2018 11:26 pm

বিয়ে করা উচিত || পাঁচটি কারণে

বিয়ে করতে চান। ভালো কথা। কখন করবেন। আজকে আমরা আপনাকে বলবো কোন সময় আপনি বিয়ে করলে আপনার উপযুক্ত সময় হবে। পাঁচটি কারণে গ্রীষ্মকালেই বিয়ে করা উচিত!

গ্রীষ্মের ঘর্মাক্ত দিনে অনেকেই বিয়ে করতে আগ্রহী হন না। কিন্তু গ্রীষ্মকালে বিয়ে করার রয়েছে বেশ কিছু সুবিধা। এসবসুবিধা জানা থাকলে আপনিও হয়তো গ্রীষ্মকালে বিয়েতে আগ্রহী হয়ে উঠবেন।মুড শীতকালের তুলনায় প্রত্যেকেরই ভালো মুড থাকে গ্রীষ্মকালে। তার অর্থ আপনার অতিথীরা ভলো মুডে থাকবেন এবং আপনার আমন্ত্রণ উপেক্ষা করতে পারবেন না।

আবহাওয়া শীতকালের হীম ঠাণ্ডা আবহাওয়ার তুলনায় গ্রীষ্মকালে আবহাওয়া ভালো থাকে।
শীতকালে ঠাণ্ডার কারণে আকর্ষণীয় সব পোশাক পরা সম্ভব হয় না। কিন্তু গ্রীষ্মকালে মনের মতো পোশাক
পরা সম্ভব। এ কারণে গ্রীষ্মের রৌদ্রজ্জ্বল দিনে বিয়ে করা হতে পারে আপনার সেরা আকর্ষণ। ছবি তোলা গ্রীষ্মের উজ্জ্বল আলোয় ছবি ভালো হয়। ঘরের ভেতরেও এতে ভালো আলো পাওয়া যায়।

ফলে আপনার বিয়ের ছবিগুলো হতে পারে অসাধারণ। এ সময় বহু ফুল ফোটে। সব মিলিয়ে অসাধারণ সব বিয়ের ছবি তোলা সম্ভব।
ভালো আকৃতি নারীরা গ্রীষ্মকালে ভালো আকৃতিতে থাকার জন্য আগ্রহী হয়। এ কারণে গ্রীষ্মকালে বিয়ে করলে বিয়ের পোশাকও দেহে সুন্দরভাবে সেট হবে এবং তাতে নারীদের আরও আকর্ষণীয় দেখাবে।

খাবারের মেনু গ্রীষ্মকালে মজাদার বহু ফল পাকে। ফলে অতিথিদের সামনে উপস্থাপন করা সম্ভব হবে বহু গ্রীষ্মকালীন ফলমূল। এসব ফলমূল দিয়ে তৈরি করা সম্ভব বহু মজাদার খাবার। এতে তারা যেমন তৃপ্তি করে খেতে পারবে তেমন আপনারাও উপভোগ করতে পারবেন।

বিঃদ্রঃ আমাদের পোস্টি ভালো লাগলে অনুগ্রহ করে শেয়ার ও কমেন্ট করবেন।

Comments

Leave a Reply