January 22, 2018 12:27 pm

বড়ভাই পিতাকে হত্যার পর মাকে হত্যা করে

যুক্তরাষ্ট্রে বাংলাদেশী পিতামাতাকে হত্যার কথা স্বীকার করেছে দুই ছেলে। সম্প্রতি ক্যালিফোর্নিয়ায় বাংলাদেশী প্রবাসী গোলাম রাব্বি ও তার স্ত্রী শামীমা রাব্বির মৃতদেহ উদ্ধার করা হয় তাদের এপার্টমেন্ট থেকে। এর মধ্যে গোলাম রাব্বি একজন প্রকৌশলী এবং শামীমা রাব্বি একজন একাউন্টেন্ট। এ ঘটনায় তাদেরই দুই ছেলে হাসিব গোলাম রাব্বি (২২) ও তার ছোট ভাই ওমর গোলাম রাব্বি (১৭) পুলিশের কাছে হত্যাকা-ের কথা স্বীকার করেছে।

বড়ভাই পিতাকে হত্যার পর মাকে হত্যা করে

বড়ভাই পিতাকে হত্যার পর মাকে হত্যা করে

এর মধ্যে বড়ছেলে হাসিব বলেছে, একজন আগন্তুকের চাপে পড়ে সে তার পিতাকে অনেকবার গুলি করে হত্যা করে। কিন্তু সে তার মাকে গুলি করে নি। তবে ছোট ভাই ওমর বলেছে, হাসিবই তার পিতামাতাকে গুলি করে হত্যা করে। তার পিতাকে হত্যা করা হয়েছিল গ্যারাজে। এক পর্যায়ে সে ওমরকে নির্দেশ দেয় গ্যারাজ থেকে তার পিতার রক্ত বাইরে গড়িয়ে যাচ্ছে কিনা তা পরখ করতে। তবে কোন আগন্তুকের চাপের কথা অস্বীকার করেছে ওমর। এ খবর দিয়েছে বার্তা সংস্থা এপি।

এতে বলা হয়েছে, কি উদ্দেশ্যে পিতামাতাকে তারা হত্যা করেছে পুলিশ তা উদ্ধার করতে পারে নি। এরই মধ্যে ওই দুই ভাইকে দু’দফা হত্যাকা-ের দায়ে অভিযুক্ত করা হয়েছে। গত সপ্তাহের শনিবারে ক্যালিফোর্নিয়ার সান জোসের এপার্টমেন্টে মৃত অবস্থায় পাওয়া যায় গোলাম রাব্বি ও শামীমা রাব্বিকে। কয়েকদিন ধরে তাদের কোন সাড়া শব্দ না পেয়ে এক পর্যায়ে স্থানীয় বন্ধুবান্ধবরা তাদের বাড়ি যান। সেখানে গিয়ে দেখতে পান তাদের মৃতদেহ পড়ে আছে মেঝেতে। পরে ঘটনা নিয়ে তদন্ত হয়। এতে বেরিয়ে আসে এ দম্পতির দুই ছেলের নাম। তার মধ্যে ওমর গোলাম রাব্বি পুলিশকে বলেছে, হাসিব তার পিতাকে হত্যা করার পর সে বাসার জানালার পর্দা টেনে দেয়। এরপর হাসিব তার মাকে হত্যা করে।

Comments