January 23, 2018 8:10 pm

মজার জোকস – Mozar Jokes

দুধ খাই না

A ছোট এক ছেলেকে পাশের বাড়ির আন্টি জিজ্ঞেস করল, “বলতো কে বেশী বড়, তুমি না তুমার বাবা?” ছেলে কয়েক সেকেন্ড চিন্তা করে বলল, “আমি।”
আন্টিঃ কিভাবে?
ছেলেঃ কারন আমি এখন আর মায়ের বুধ খাই না, বাবা খায়।
শরীরের বর্ণনা
প্রাপ্ত বয়স্ক
প্রেমিকাঃ জানু এবার ভাল করে দেখে বল না আমার শরীর এর কোন অংশ সবচেয়ে সুন্দর?

প্রেমিকঃ হুম, সেটা হল এমন একটা জিনিষ যেটা দেখতে নারিকেলের মত গোল ও সাদা। তার ভিতর আরো দুইটা বৃত্ত আছে, বৃত্ত এর উপর ডট।

প্রেমিকাঃ শয়তান! কি বলতে চাস?
প্রেমিকঃ সেটা হল তোমার চোখ।

দুই বন্ধু বিদেশে গেল।একজন চালাক একজন বোকা।তারা বিদেশে যাওয়ার পর গোসল করার জন্য একদিন সুইমিং পুলে গেল।তারা দেখল সুইমিং পুলে অশ্লীল কাপড় পড়া অনেক মেয়ে গোসল করছে।তাই তারা সুইমিং পুলে নামল না।চালাক বন্ধু টা দেখল সুইমিং পুলের পাশে একটা গোসলখানা আছে।সে গোসলখানাটার ভিতরে ঢুকল।সে দেখল সেখানে ৭ টা সুইচ আছে।সে ১ নম্বর সুইচ টা টিপ দেয়ার পর একটা যন্ত্র তার কাপড় খুলে দিল।২ নম্বর টা দেয়ার পর তার শরীরে ঠান্ডা পানি ডেলে দিল।৩ নম্বর টা টিপ দিলে তার শরীরে সাবান লাগিয়ে দিল।৪ নম্বর দেয়ার পর গরম পানি ঢেলে দিল।৫ নম্বর টা দেয়ার পড় তার শরীর মুছে দিল।৬ নম্বর টা দেয়ার পর তাকে কাপড় পরিয়ে দিল ।৭ নম্বর টা দেয়ার পর তাকে ধাক্কা দিয়ে বের করে দিল।সে তখনপুরো ফিট ফাট হয়ে তার বন্ধুর কাছে গেল।তার বন্ধু তাকে দেখে অবাক হয়ে গেল এবং কোথায় গোসল করেছে জানতে চাইল।সে তার বন্ধুকে বলল ঔ টয়লেটে গিয়ে ১-৭ টিপতে বলল।তখন বোকা বন্ধুটা টয়লেটে গিয়ে দেখল এবং বন্ধু কি করতে বলেছিল তার মধ্যে খালি ১ আর ৭ টিপতে বলছে সেটা মনে পড়ল।সে তখন ১ নম্বর টিপলএবং একটা যন্ত্র তাকে ন্যাংটা করল তখন সে লজ্জায় তাড়াতাড়ি করে ৭ টিপে দিল।তারপর…




যন্ত্রটা ছেলেটাকে ন্যাংটা অবস্থায় ধাক্কাদিয়ে বের করে দিল|
আদর করবেন যেভাবেঃ

প্রথমে চুমু দিন।
এরপর জড়িয়ে ধরে বিছানায় শুইয়ে দিন।
জোর-জবরদস্তি করবেন না ভুলেও।
… এরপর আস্তে আস্তে নিচে হাত ঢুকিয়ে চেক করুন ভেজা কিনা।
ভেজা থাকলে তক্ষুনি আপনার বাচ্চার প্যান্ট চেঞ্জ করে দিন না হলে ঠান্ডা লেগে যেতে পারে।

 বিয়ের প্রস্তাব

প্রেমিকঃতোমার বাবার কাছে আমাদের বিয়ের প্রস্তাব রেখেছো?
প্রেমিকাঃহ্যাঁ।
প্রেমিকঃতোমার বাবা কি বললেন?
প্রেমিকাঃতিনি জানতে চাইলেন, তোমার ব্যাঙ্কে কত টাকা আছে।
প্রেমিকঃকি বললে?
প্রেমিকাঃযা সত্যি তাই বললাম,দুলাখ।
প্রেমিকঃতোমার বাবা কি বললেন?
প্রেমিকাঃতিনি টাকাটা ধার চাইলেন।

 নতুন ব্যাটসম্যান

নতুন ব্যাটসম্যান ক্রিজে এলেন। নিজের গার্ডগুলো পরীক্ষা করে দেখলেন। একটু নড়েচড়ে শরীরটাকে চাঙা করে নিলেন। চারদিকে ফিল্ডারদের অবস্থানটাও একনজর ঘুরে দেখলেন।
এরপর শূন্যে কয়েকবার ব্যাট হাঁকিয়ে আম্পায়ারকে জানালেন, সে তৈরি। আম্পায়ার বোলারকে বল করতে অনুমতি দিলেন। বোলার বলও করলেন এবং সোজা মিডল স্ট্যাম্প উড়ে গেল। তখন পেছন থেকে উইকেট কিপার বললেন, ‘কী লজ্জা! এত ভাব দেখানোর পর মাত্র এক বলেই স্ট্যাম্প উড়ে গেল।’ ব্যাটসম্যান তখন বললেন, ‘লজ্জা তোমাদেরই পাওয়া উচিত। একজন নতুন অতিথির সঙ্গে কীভাবে আচরণ করতে হয় সেটা তোমাদের বোলার এখনো শেখেনি।
উপস্থিত বুদ্ধি

একবার সেনাবাহিনীতে নিয়োগের জন্য আই, এস, এস, বি তে এক পরীক্ষার্থী কে মৌখিক পরিক্ষায় (যেখানে মানসিক শক্তি ও উপস্থিত বুদ্ধির পরিক্ষা নেয়া হয়) সেনা কর্মকর্তা প্রশ্ন করলো, “আচ্ছা আমি যদি তোমার বিবাহিত স্ত্রীর সাথে প্রথম রাত কাটাতে চাই তাহলে তোমার কি কোন আপত্তি আছে??”
পরীক্ষার্থী সাথে সাথে উত্তর দিল, “আপনার যদি আপত্তি না থাকে আমারো কোন আপত্তি নেই।। কারন আমি তো আপনার মেয়েকেই বিয়ে করব!!

Comments