January 23, 2018 11:48 pm
শাকিবের বন্ধু হয়ে ফিরছেন দীঘি

শাকিবের বন্ধু হয়ে ফিরছেন দীঘি

‘বাবা, বাবা, শোনো আমাদের ময়নাপাখিটা আছে না’ গ্রামীণফোনের বিজ্ঞাপনের এই সংলাপটা মনে আছে নিশ্চয়ই। এ সংলাপ আওড়ে অল্পদিনেই বাংলাদেশের টিভি দর্শকের মন জয় করে নেয় দোয়েল-সুব্রত দম্পতির আদুরে কন্যাসন্তান দীঘি। 

এরপরেই শুরু হয় দীঘির মডেল ও অভিনেত্রী হওয়ার গল্প। বিজ্ঞাপনচিত্র ও চলচ্চিত্রে শিশুশিল্পী হিসেবে নির্মাতাদের ভরসা হয়ে দাঁড়ায় সে। তখন তার শিডিউল পাওয়া ছিল সোনার হরিণের মতো! 

বিপুল জনপ্রিয়তা সত্ত্বেও মা মারা যাওয়ার পর ধীরে ধীরে আড়াল হয়ে যায় দীঘি। এখন আর সে ছোট্টটি নেই। কৈশোরে পা রাখা দীঘি আবার দর্শকের সামনে ফিরছেন। পিএ কাজলের পরিচালনায় ‘অশিক্ষিত ছেলে’  ছবিতে অভিনয় করবেন তিনি। এতে শাকিব খানের বন্ধুর চরিত্রে দেখা যাবে তাকে। 

পিএ কাজল বাংলানিউজকে বলেন, ‘আমার ছবির খুবই গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করবে দীঘি। ছবির ৭০ ভাগ জায়গা জুড়ে থাকবে তার উপস্থিতি। গ্রামের এক কিশোরী রুপে আমরা তাকে নতুন আঙ্গিকে উপস্থাপন করতে যাচ্ছি। চরিত্রের প্রয়োজনেই দীঘিকে নির্বাচন করা হয়েছে।’ 

জানা গেছে, আগামী কোরবানির ঈদের পর থেকে ঢাকা, বান্দরবান, সিলেটে ছবির চিত্রায়ণ হবে। ছবিটিতে শাকিবের বিপরীতে আরও একজন নায়িকা থাকবেন। অন্যান্য চরিত্রে অভিনয় করবেন আলমগীর, দিতি, কাবিলা, শতাব্দী ওয়াদুদ, মীরাক্কেলের জামিল, রনি প্রমুখ। এরই মধ্যে এ ছবির একটি গানে কণ্ঠ দিয়েছেন মমতাজ। গানটি লিখেছেন কবির বকুল।

শিশুশিল্পী হিসেবে পিএ কাজলের পরিচালনায় ‘এক টাকার বউ’, ‘চাচ্চু আমার চাচ্চু’, ‘পিরিতের আগুন জ্বলে দ্বিগুন’ ছবিগুলোতে অভিনয় করেন দীঘি।

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম

Comments