January 23, 2018 11:38 pm

শোক দিবস উপলক্ষে ছাত্র সংসদের সেচ্ছা-রক্তদান কর্মসূচী

BHMC-NRF-1১৫ আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে সেচ্ছায় রক্তদান কর্মসূচীর আয়োজন করে বাংলাদেশ হোমিও প্যাথিক মেডিক্যাল কলেজ ও হাসপাতালের হোমিও প্যাথিক ছাত্র সংসদ। সোমবার দিনব্যাপী এই রক্তদান কর্মসূচীতে রক্ত দান করেন- ছাত্র সংসদের মিলনায়তন সম্পাদক বাসুদেব রায় (চন্দন)।

কর্মসূচীতে প্রধান অতিথির বক্তব্যে ওয়ারী থানা আওয়ামী লীগের সভাপতি আশিকুর রহমান লাভলু বলেন, জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানকে আজকের এই দিনে কিছু নব-পিচাশরা নির্মম ভাবে স্ব-পরিবারে হত্যা করে। এই শোককে শক্তিতে পরিনত করে আমরা দেশ থেকে সন্ত্রাস ও জঙ্গিবাদকে নির্মল করেতে আমরা সর্বদা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সৈনিক হিসেবে রাজপথে
আছি ও থাকব।

রক্তদান কর্মসূচীর আলোচনা সভায় প্রধান অতিথিল বক্তবের সাথে একমত পোষণ করে বিশেষ অতিথির বক্তব্যে বাংলাদেশ হোমিও প্যাথিক বোর্ড চেয়ারম্যান ডা: দিলিপ কুমার রায় বলেন, দেশ থেকে সন্ত্রাস ও জঙ্গিবাদকে নির্মল করেতে আমরা সর্বক্ষণ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সৈনিক হিসেবে রাজপথে থাকব।

এর আগে সেচ্ছা-রক্তদান কর্মসূচী পরিদর্শণ করেন- ওয়ারী থানা আওয়ামী লীগের সভাপতি আশিকুর রহমান লাভলু, বাংলাদেশ হোমিও প্যাথিক বোর্ড চেয়ারম্যান ডা: দিলিপ কুমার রায় ও ওয়ারী থানা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আবুল হোসেন আবুল।

বাংলাদেশ হোমিও প্যাথিক মেডিক্যাল কলেজ ও হাসপাতালের অধ্যাক্ষ-ডা: সালেহা খাতুনের সভাপতিত্বে অনুষ্ঠানটির পরিচালনা করেন ছাত্র সংসদের ভি.পি জহিরুল ইসলাম চৌধুরী স্বপন।

এছাড়া উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- বাংলাদেশ হোমিও প্যাথিক মেডিক্যাল কলেজ ও হাসপাতালের অধ্যাক্ষ-ডা: সালেহা খাতুন, ছাত্র সংসদের ভি.পি জহিরুল ইসলাম চৌধুরী স্বপন, আবুল তাহের রিমন(ছাত্র লীগ), ৩৮ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতী খন্দকার মঈনুর রহমান জুয়েল ও ৩৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক মহাম্মদ মোশাররফ হোসেন।

Comments